মেয়েটি (১৩) সপ্তম শ্রেণিতে পড়ে। তার ‘টিকটক’ ভিডিও বানানোর শখ। নিজের একটি টিকটক আইডিও আছে। সেখান থেকে পরিচয় আরও কয়েকজন টিকটক বন্ধুর সঙ্গে। ‘টিকটক স্টার’ বানানো হবে এমন কথা বলে মেয়েটিকে বাড়ি থেকে বের করেন ওই বন্ধুরা। এরপর তাকে নিয়ে যাওয়া হয় একটি নির্জন জায়গায়। সেখানে টানা তিন দিন আটকে রেখে চলে দলবেঁধে ধর্ষণ।

ওই কিশোরীর বাড়ি গাজীপুরে। ২৩ ডিসেম্বর বাড়ি থেকে নিখোঁজ হয় সে। ২৪ ডিসেম্বর টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে তার পরিবার। শনিবার অভিযান চালিয়ে রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার করে পুলিশ। এ সময় ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শিশির (১৯) ও জুনায়েদ (১৯) নামের দুই তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় বিকেলে একটি মামলা করেছে ওই কিশোরীর পরিবার।

মেয়েটির ভাবি জানান, ২৩ ডিসেম্বর বিকেলে নানার বাসায় বেড়াতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় মেয়েটি। এরপর সন্ধ্যা হয়ে গেলেও সে ফিরছিল না। খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছিল না। পরে তার পরিবার বিষয়টি থানায় অবহিত করেন। মেয়েটির ভাবি আরও জানান, বাড়ি থেকে মেয়েটির নানার বাসা দুই মিনিটের পথ। সে সাধারণত তার নানার বাসায় একাই যাতায়াত করে।

 

আমাদের ফেইসবুক Link :  ট্রাস্ট নিউজ ২৪

By Desk