দেশে সর্বশেষ জানানো ২৪ ঘণ্টায় (সোমবার সকাল ৮টা পর্যন্ত) করোনাভাইরাসে আরও সাতজনের মৃত্যু হয়েছে। নতুন করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩৬৬ জন। একই সময়ে বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬৯২ জন রোগী সুস্থ হয়েছেন।

দেশে করোনায় আরও ৭ জনের মৃত্যু

সোমবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মৃত সাতজনের মধ্যে চারজন পুরুষ ও তিনজন নারী। এদের মধ্যে ঢাকা বিভাগে পাঁচজন, রাজশাহী ও বরিশাল বিভাগে একজন করে দু’জন রয়েছেন। এদের মধ্যে সবাই হাসপাতালে মারা গেছেন।
মৃতদের বয়স বিশ্লেষণে দেখা যায়, ৬০ বছরে ঊর্ধ্বে চারজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে দুজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে একজন রয়েছেন।

এই সর্বশেষ তথ্য যোগ করে দেশে এখন মোট মৃতের সংখ্যা বেড়ে ৮ হাজার ৩৫৬ হয়েছে। আর আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ লাখ ৪৩ হাজার ৭১৭ জনে। মোট সুস্থ রোগীর সংখ্যা বেড়ে ৪ লাখ ৯২ হাজার ৫৯ জন হয়েছে।

ওই ২৪ ঘণ্টায় আইসোলেশনে এসেছেন ৫০ জন ও আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন ৩০ জন। এ পর্যন্ত আইসোলেশনে এসেছেন ১ লাখ ২২৬ জন। আইসোলেশন থেকে ছাড়পত্র নিয়েছেন ৯০ হাজার ২২৬ জন। বর্তমানে আইসোলেশনে আছেন ৯ হাজার ৯৪৩ জন।

আমাদের ফেইসবুক Link : ট্রাস্টনিউজ২৪