গাজীপুর মহানগরীর ভাওয়াল জাতীয় উদ্যান এলাকায় এক কিশোরীকে (১৯) চাকরির প্রলোভন দিয়ে সাত মাস ধরে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। গতকাল বুধবার রাতে নগরীর ভাওয়াল জাতীয় উদ্যান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ওই যুবকের নাম আবু হানিফ (২৮)। তিনি গাজীপুর মহানগরীর ইটাহাটা এলাকার মৃত আনছার আলীর ছেলে।

চাকরির

 

আজ বৃহস্পতিবার র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গ্রেফতারকৃত আসামি মো. আবু হানিফ পেশায় একজন গ্যারেজ মেকানিক। গত সাত মাস পূর্বে সে ওই নারীকে বাংলাদেশ সিভিল এভিয়েশনে চাকরি দেওয়ার কথা বলে তার সাথে সু-সম্পর্ক গড়ে তুলে।

এরপর থেকে সে চাকরির কথা বলে ওই নারীকে বিভিন্ন স্থানে নিয়ে দিনের পর দিন ধর্ষণ করে। এ বিষয়ে কাউকে কিছু জানালে আসামি আবু হানিফ কিশোরীটিকে প্রাণনাশের হুমকি দেয়। পরে ওই নারীর অভিযোগে বুধবার রাতে র‌্যাব-১ এর সদস্যরা গাজীপুর সদর থানার ভাওয়াল জাতীয় উদ্যান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তিনি আরও জানান, র‌্যাবের হাতে গ্রেফতারের পর আসামি আবু হানিফ ধর্ষণের বিষয়টি স্বীকার করেন। এ ঘটনায় সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

আমাদের ফেইসবুক Link: ট্রাস্টনিউজ২৪