যথাযোগ্য মর্যাদায় হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেমের পক্ষে ট্রেজারার অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদারের নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

হাবিপ্রবিতে

এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মুক্তিযুদ্ধের চেতনা ও ম‚ল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক শিক্ষক পরিষদ ও বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখার নেতৃবৃন্দ। পরে সেখানে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

শ্রদ্ধা নিবেদনের সময় হাবিপ্রবির রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. মো. মিজানুর রহমান, পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোছা. ফাহিমা খানম, আইআরটি এর পরিচালক প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম, প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, ছাত্র পরামর্শ ও নিদের্শনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. ইমরান পারভেজ, পরিবহণ শাখার পরিচালক প্রফেসর ড. মো. মফিজউল ইসলাম, বিভিন্ন হলের হল সুপার, সহকারি প্রক্টর এবং ছাত্র পরামর্শ ও নিদের্শনা বিভাগের সহকারি পরিচালক, সহকারি হল সুপার, বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আমাদের ফেইসবুক Link: ট্রাস্টনিউজ২৪