আমার বিছানায় কার্তিককে দেখলে অবাক হব না!

বলিউডে পা রাখতে চলেছেন পূজা বেদীর মেয়ে আলাইয়া ফার্নিচারওয়ালা। ‘জাওয়ানি জানেমান’ ছবিতে দেখা যাবে এই নায়িকাকে। তবে ছবি মুক্তির আগেই খবরের শিরোনামে চলে এলেন এক মন্তব্যের কারণে।

আমার বিছানায় কার্তিককে দেখলে অবাক হব না!
আমার বিছানায় কার্তিককে দেখলে অবাক হব না!

বলিউডে পা রাখতে চলেছেন পূজা বেদীর মেয়ে আলাইয়া ফার্নিচারওয়ালা। ‘জাওয়ানি জানেমান’ ছবিতে দেখা যাবে এই নায়িকাকে। তবে ছবি মুক্তির আগেই খবরের শিরোনামে চলে এলেন এক মন্তব্যের কারণে। যেটা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তুমুল সমালোচনা।

সম্প্রতি জুম টিভি-তে একটি সাক্ষাৎকার দিয়েছেন বলিউডের এই নতুন মুখ। সেই অনুষ্ঠানের একটি প্রমোতে দেখা যাচ্ছে, সঞ্চালক আলাইয়াকে প্রশ্ন করছেন, যদি তুমি ঘুম থেকে উঠে দেখো তোমার বিছানায় কার্তিক আরিয়ান? তুমি কী করবে? জবাবে আলাইয়া বলেছেন, ‘কিছুই না, আমি অবাক হব না।’ যদিও তার পরেই নিজের উত্তরের জবাবদিহি করে বলেন, ‘না না, আমি সেটা বলতে চাইনি।’ সঙ্গে সজোর হাসি।

লাল কাপ্তান ছবিতে শেষ দেখা গিয়েছিল সইফ আলি খানকে। এর পর ফিরছেন রোম্যান্টিক কমেডি 'জওয়ানি জানেমন' নিয়ে। শুক্রবার মুক্তি পেল ছবির টিজার। আর প্রথম ঝলকেই নজর কেড়ে নিলেন নবাব-পুত্র। রসিক-দুষ্টু চরিত্রে ফের একবার স্বমেজাজে ফিরছেন সইফ আলি খান।

এখন ছবির প্রচারণার কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন আলাইয়া। বেশ কিছু সাক্ষাৎকারও দিয়েছেন। ‘জাওয়ানি জানেমান’ ছবিতে সাইফ আলী খানের বিপরীতে দেখা যাবে টাবুকে। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন পূজা বেদীর মেয়ে আলাইয়া ফার্নিচারওয়ালা। নীতিন কক্কর পরিচালিত এই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে আগামী ৩০ জানুয়ারি।