ঘোড়াঘাটে আর-৭ ও গাঁজা সহ আট জন গ্রেপ্তার

মরন নেশা ইয়াবা! নাম ইয়াবা হলেও, রয়েছে বেশ কয়েকটি কোয়ালিটি। বিভিন্ন কোয়ালিটির এই ইয়াবা সেবনে মাদক সেবীদের শারীরিক প্রতিক্রিয়াও ভিন্ন রকম। আর উচ্চ কোয়ালিটি ও অধিক ক্ষমতা সম্পূর্ণ ইয়াবা আর-৭ এবং ৩’শ গ্রাম গাঁজা সহ আট সদস্যের একটি গ্যাংকে গ্রেপ্তার করেছে দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশ।

ঘোড়াঘাটে আর-৭ ও গাঁজা সহ আট জন গ্রেপ্তার

গ্রেপ্তার আসামীরা হলো, উপজেলার কুলানন্দপুর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে কুখ্যাত ইয়াবা সম্রাট আমিনুল ইসলাম (৩৭), মৃত ময়নুল হকের ছেলে মতিউর রহমান (২৫), শফিকুল ইসলামের ছেলে সাজেদুর ইসলাম (১৮), মৃত আব্দুর বারীর ছেলে তাইজুল ইসলাম (২২), মৃত আব্দুস সালামের ছেলে দবিরুল ইসলাম (২৭) এবং উত্তর দেবীপুর গ্রামের মনছার আলীর ছেলে আসাদুল ইসলাম (৪৮), মৃত ফমেছ উদ্দীনের ছেলে আজিজুর রহমান (৪০) ও আব্দুল সামাদের ছেলে কবিরুল ইসলাম (৩৬)।

এজাহার সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার (২৫ ডিসেম্বর) রাত ৮টায় উপ-পরিদর্শক জিয়াউর রহমান ও মতিউর রহমানের নেতৃত্বে থানা পুলিশের ১২ সদস্যের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুলানন্দপুর গ্রামের মাদক সম্রাট আমিনুলের গরুর খামারে অভিযান চালায়। এ সময় মাদক সেবনরত অবস্থান আমিনুল ও তার ৭ সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ এবং ঘরে ভিতর তল্লাশি চালিয়ে ১২০ পিচ ইয়াবা ও ৩০০ গ্রাম গাঁজা জব্দ করে। এছাড়াও গাঁজা ও ইয়াবা সেবনের কাজে ব্যবহারিত বিভিন্ন সরঞ্জাম এবং মাদক কেনাবেচার নগদ ৩০ হাজার টাকা জব্দ করে পুলিশ।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, মাদক সম্রাট আমিনুলের বিরুদ্ধে মাদক সংক্রান্ত আরো ৩টি মামলা রয়েছে। সে তার আস্তানায় তার সঙ্গীদেরকে নিয়ে মাদক বেচাকেনা ও মাদক সেবন করছিল। তার নিজস্ব আস্তানা থেকে আমরা তাদেরকে গ্রেপ্তার করেছি। আজ শনিবার (২৬ ডিসেম্বর) সকালে এই ৮জন আসামী সহ মোট ১২ জন আসামীকে দিনাজপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আমাদের ফেইসবুক Link: ট্রাস্টনিউজ২৪