বরগুনায় দাদার বিরুদ্ধে ৫ বছরের নাতিকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বরগুনা সদর উপজেলার ৭ নং ঢলুয়া ইউনিয়নে খাজুরা গ্রামে। বুধবার দুপুরে দিকে শিশুটির বাড়ির আঙিনায় ডেকে নিয়ে চাচাতো দাদা মতি সিকদার (৫০) তাকে যৌন হয়রানি করেন। পরে শিশুটি গিয়ে মায়ের কাছে বলে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। শিশুটির মা স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে জানালে চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল টিটু শিশুটিকে বরগুনা সদর থানায় নিয়ে আসেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশুটির চিকিৎসার জন্য বরগুনা জেলা হাসপাতালে পাঠিয়ে দেন।

৫ বছরের শিশুকে যৌন হয়রানি

শিশুটির মা বলেন, আমার স্বামী দেশের বাহিরে থাকে। বুধবার দুপুরে আমার মেয়ে বাড়ির আঙিনায় খেলার সময় আমার চাচা শ্বশুর ঘরে ডেকে নিয়ে যৌন হয়রানি করে। ঘরে এসে আমার কাছে বললে আমি চাচা শ্বশুরের কাছে জিজ্ঞেস করলে অস্বীকার করে। পরে আমি চেয়ারম্যানের কাছে নালিশ দিলে তিনি থানায় নিয়ে আসে। আমি এর সঠিক বিচার চাই।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম বলেন, ঢলুয়া ইউনিয়নের চেয়ারম্যান যৌন হয়রানির শিকার একটি শিশুকে থানায় নিয়ে এসেছে। শিশু ও তার মায়ের মুখ থেকে বিস্তারিত শুনেছি। চিকিৎসার জন্য শিশুটিকে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছি এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আমাদের ফেইসবুক Link: https://bit.ly/3qauGA0