দিনাজপুরের বিরামপুরে পুলিশের বিশেষ অভিযানে ১ ইউপি সদস্যসহ ৪ জুয়াড়ি ও বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৯ পলাতক আসামিকে আটক করেছে থানা পুলিশ। এসময় জুয়া খেলার স্থান থেকে ৫২ টি তাস, নগদ ৪ হাজার ১শ ৫০ টাকা ও জুয়া খেলার অনান্য সরঞ্জাম জব্দ করা হয়।

বিরামপুরে পুলিশি অভিযানে

আটককৃত জুয়াড়িরা হলেন উপজেলার দিওড় ইউনিয়নের কানিকাঠাল গ্রামের মৃত্যু আশরাফ আলীর ছেলে ইউপি সদস্য একলাছুর রহমান, একই গ্রামের মৃত্যু সুলতানের ছেলে সিরাজুল ইসলাম, পাশ্ববর্তী কোচ গ্রামের মৃত্যু ইছাহাক আলী’র ছেলে গোলাম মোস্তফা ও একই গ্রামের মোখলেছার রহমানের ছেলে মোশারফ আলী। গ্রেফতারী পরোয়ানায় আটককৃত আসামিরা হলেন, আঃ ওয়াহাব, আল-আমীন, মুশফিকুর আব্বাস, রুহুল আযম (বাদল), বুদা, মহারম, জামিল, রায়হান ও রেশমা বেগম।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, ২২ জানুয়ারি রাত দেড়টায় গ্রেফতারি পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উপজেলার দিওড় ইউপি’র কোচগ্রাম বাজারে মোস্তফার গোডাউন ঘরে অবৈধ জুয়ার আসর বসিয়ে এলাকার যুব-সমাজকে বিপদগামী করছে এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে অত্র ইউনিয়নের ইউপি সদস্য একলাছুর রহমানসহ ৪ জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয় এবং পুলিশের উপস্থিত টের পেয়ে অজ্ঞাতনামা কয়েকজন পালিয়ে যায়।

এছাড়াও রাতে বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত ৯ পলাতক আসামিকে আটক করা হয়েছে। ওসি আরো জানান, গ্রেফতারি পরোয়ানায় আটককৃত ৯ আসামি এবং ৪ জুয়াড়ির নামে থানায় পৃথক মামলা দায়ের পৃর্বক ১৩ জন আসামিকে সকালে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আমাদের ফেইসবুক Link : ট্রাস্টনিউজ২৪