দিনাজপুর পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টি মনোনিত মেয়র প্রার্থী জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা কমিটির সাধারণ সম্পাদক আহম্মেদ শফি রুবেল নির্বাচনী প্রতিক লাঙ্গল মার্কায় ভোট চেয়ে রবিবার শহরের বিভিন্ন এলাকায় গনসংযোগ ও নির্বাচনী পথসভা করেছেন। রবিবার (৩ জানুয়ারী) সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত শহরের দক্ষিণ লালবাগ, কাঞ্চন কলোনী, এলজিইডি মোড়, কসবা ও এর আশপাশের এলাকায় গনসংযোগ করেছেন।

জাপা’র মেয়র প্রার্থী রুবেল

এ সময় তিনি সংশ্লিষ্ট এলাকার ভোটারদের লাঙ্গল মার্কায় ভোট দিয়ে তাঁকে মেয়র পদে নির্বাচিত করার আহবান জানান। বাদ মাগরিব নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে ১০নং ওয়ার্ডের উচার মোড়ে অনুষ্ঠিত নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন আহম্মেদ শফি রুবেল।

এ সময় তিনি বলেন, পৌরবাসি লক্ষ লক্ষ কর দেয় সেবা পাওয়ার জন্য। কিন্তু বর্তমান মেয়র পৌরবাসির সেবা দিতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন। তাই আপনারা আমাকে ভোট দিয়ে মেয়র পদে নির্বাচিত করলে আমি ২৪ ঘন্টা আপনাদের সেবা দিবো ইনশাআল্লাহ। তিনি বলেন, মেয়র নির্বাচিত হতে পারলে আমি দুইটি নতুন সেবা চালু করবো। এর মধ্যে একটি হলো- শালিসি বোর্ড গঠন করে পারিরাবিকসহ বিভিন্ন সমস্যার সমাধান করবো। কোন সমস্যার জন্য আপনাদেরকে থানায় বা কোর্টে যেতে হবে না। এই শালিসি বোর্ডের মাধ্যমেই সমস্যার সমাধান করবো।

অপরটি হলো-পৌরবাসির চিকিৎসা সেবা নিশ্চিত করতে ২৪ ঘন্টার জন্য হটলাইন চালু করবো। যে হটলাইনে টিপ দিলেই আপনার বাড়ীর আঙ্গিনায় অ্যাম্বুলেন্স পৌঁছে যাবে। যে অ্যাম্বুলেন্সে করে আপনাকে অথবা আপনার রোগিকে হাসপাতাল বা বিশেষজ্ঞ চিকিৎসকের নিকেট পৌঁছে দিবে। তাই আপনারা আমাকে ভোট দিয়ে একটি বার সুযোগ দিন, যাতে আমি মেয়র হয়ে আপনাদের সেবা করতে পারি।

পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাপা’র সাবেক সাধারণ সম্পাদক মকবুল হোসেন, জাপা নেতা ডাঃ আনোয়ার হোসেন, এ্যাডভোকেট সুধীর চন্দ্র শীল, রবিউল আউয়াল রবি, শফিক আহম্মেদ, সাদেকুল ইসলাম জয় প্রমূখ। পথসভায় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সারওয়ার জাহান নবাব, মোঃ আনিসুজ্জামান মিলন, শামসুল ইসলাম, আসলাম হোসেনসহ এলাকার অন্যান্য নেতাকর্মী ও ভোটারবৃন্দ উপস্থিত ছিলেন।

আমাদের ফেইসবুক Link: ট্রাস্টনিউজ২৪