ইন্তেখাব দিনার জনপ্রিয় অভিনেত্রী প্রভাকে বিয়ে করলেন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভা । অনেক আলোচনা সমালোচনা মাড়িয়ে কাজ করে চলেছেন প্রশংসার সঙ্গে। একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে চলেছেন তিনি।

ইন্তেখাব দিনার জনপ্রিয় অভিনেত্রী প্রভাকে বিয়ে করলেন
ইন্তেখাব দিনার জনপ্রিয় অভিনেত্রী প্রভাকে বিয়ে করলেন


ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী  ও মডেল সাদিয়া জাহান প্রভা । অনেক আলোচনা সমালোচনা মাড়িয়ে কাজ করে চলেছেন প্রশংসার সঙ্গে। একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে চলেছেন তিনি। তবে সম্প্রতি ছোট পর্দার অভিনেতা ইন্তেখাব দিনারের সঙ্গে প্রভার একটি ছবি সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেই ছবি প্রসঙ্গে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, তবে কি প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার?

উত্তরটা কিন্তু হ্যাঁ, তবে সেটা বাস্তবে নয়, একটি ধারাবাহিক নাটকে। সম্প্রতি ইন্তেখাব দিনার ও প্রভা জুটি বেঁধেছেন ‘পরের মেয়ে’ নামের একটি ধারাবাহিক নাটকে। আজ থেকে এনটিভিতে প্রচার হবে নতুন এই ধারাবাহিক নাটকটি। প্রতি সপ্তাহের রোববার সোমবার ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে এটি। সৈয়দ জিয়াউদ্দিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাবিব শাকিল। 

নাটকটি নিয়ে নির্মাতা হাবিব শাকিল বলেন, ‘পারিবারিক গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে এটি। সংসারে নানা টানাপোড়েনের গল্প নিয়ে নাটকটির গল্প সাজিয়েছি। নাটকের গল্পে মেয়ের স্বামী মারা যাওয়ার পর সন্তানকে নিয়ে তার একা পথ চলার গল্প। অনেক সংগ্রাম ও সঙ্কটময় পরিস্থিতি পাড়ি দিতে হয় তাকে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে নাটকটি।

ইন্তেখাব দিনার-সাদিয়া জাহান প্রভা ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন দিলারা জামান, গোলাম কিবরিয়া তানভীর, ইলোরা গওহর, টয়া, জিয়াউল হাসান কিসলু, আদৃতা, আল মামুন, মুনিরা ইউসুফ মেমী, হিন্দোল রায় প্রমুখ।