দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ কর্তৃপক্ষের পত্রিকায় বিজ্ঞাপনের নোটিশ বন্টনে অনিয়ম দূর্নীতি। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ থেকে বিভিন্ন কাজ কর্মের পত্রিকায় বিজ্ঞপ্তি প্রদান করা হয়।

দিনাজপুর মেডিকেল কলেজ কর্তৃপক্ষ

সেই বিজ্ঞপ্তি দীর্ঘ দিন ধরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ অধ্যক্ষ ভারপ্রাপ্ত ডা. সৈয়দ নাদির হোসেন একক ভাবে একই ব্যক্তিকে বারবার বিজ্ঞপ্তি পত্রিকায় প্রকাশের জন্য দিয়ে আসছেন। দীর্ঘদিন ধরে কয়েকজন সাংবাদিক তার কাছে পত্রিকায় বিজ্ঞপ্তি পাওয়ার বিষয়ে অনুরোধ করলেও তাদেরকে কোন বিজ্ঞপ্তি দিচ্ছেনা। ঢাকার বহুর প্রচারিত পত্রিকা, তার অফিসে নিয়মিত প্রদান করলেও ঐ পত্রিকার সাংবাদিকে কোন টেন্ডার বিজ্ঞপ্তি দিচ্ছে না।

তিনি যোগদান করার পর মেডিকেল কলেজের টেন্ডার বিজ্ঞপ্তি একই ব্যক্তিদেরকে প্রদান করার উদ্দেশ্য কি? এ বিষয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এর অধ্যক্ষ ভারপ্রাপ্ত ডা. সৈয়দ নাদির হোসেন এর সাথে মোবাইল ফোনে কথা বললে তিনি এ বিষয়ে কোন কথা বলতে চান না। অথচ উক্ত অধ্যক্ষ বহুল প্রচারিত পত্রিকা নয় এমন পত্রিকায় বার বার বিজ্ঞপ্তি দিয়ে আসছেন। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উদ্ধতন কর্তৃপক্ষ আসু হস্তক্ষেপ কামনা করেছেন।

আমাদের ফেইসবুক Link : ট্রাস্টনিউজ২৪