বার্সাতেই থাকবে মেসি আশাবাদী সেতিয়েন

Messi's optimism will be set in Barsa

বার্সাতেই থাকবে মেসি আশাবাদী সেতিয়েন
বার্সাতেই থাকবে মেসি আশাবাদী সেতিয়েন

সাম্প্রতিক অন্তর্কোন্দলের আগে বার্সা বোর্ডের সঙ্গে সমস্যা ছিল খোদ মেসিরই। সাবেক কোচ আর্নেস্তো ভালভার্দের অধীনে খেলোয়াড়েরা ঠিকঠাক সহযোগিতা করেননি, কিছুদিন আগে এমনই এক মন্তব্য করেছিলেন বার্সেলোনার ক্রীড়া ব্যবস্থাপক এরিক আবিদাল। এরপর মেসি এক ইনস্টাগ্রাম পোস্টে এর কড়া জবাব দেন। এমনকি বেতন কমানো নিয়েও ক্লাবের আচরণে ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি।

এরপর ক্লাবে এমন গৃহযুদ্ধের ফলে বার্সেলোনায় মেসির শেষই দেখা হচ্ছিল ইউরোপীয় গণমাধ্যমে। গুঞ্জন পূর্ণতা পায় ইন্টার মিলান আর ম্যানচেস্টার সিটির কর্তাব্যক্তিরা প্রকাশ্যে মেসিকে দলে পাওয়ার আগ্রহ দেখালে।

সেতিয়েন জানালেন, বর্তমান পরিস্থিতি মেসিকে তার ক্লাব ছাড়তে ভাবাবে না মোটেও। স্প্যানিশ কোচের ভাষ্য, এসব ব্যাপার বড়ো ক্লাবে হয়েই থাকে। তবে দুঃখের ব্যাপারটা হচ্ছে, এটা গণমাধ্যমে এসে গেছে। তবে আমি মনে করি না যা ঘটেছে সেটা মেসির মনে ক্লাবে থাকা-না থাকা নিয়ে দোটানা সৃষ্টি করবে। আমি নিশ্চিত সে ন্যু ক্যাম্পেই তার ক্যারিয়ারের ইতি টানবে।

করোনা ভাইরাসের কারণে প্রায় এক মাসেরও বেশি সময় ধরে স্থগিত আছে লা লিগা। কবে মাঠে ফিরবে তা-ও অনিশ্চিত। এমন অবস্থায় যদি আর লিগের খেলা না-ই হয়, তবে তালিকার শীর্ষে থাকায় বার্সেলোনার শিরোপা জেতার সম্ভাবনা আছে বেশ।

তবে সেতিয়েন জানালেন, মাঠে খেলেই শিরোপা জিততে চান তিনি। বার্সা কোচ বলেন, ‘মাঠে খেলেই লা লিগা চ্যাম্পিয়ন হতে চাই। মাঠেই জিততে চাই।’

তিনি আরো জানান, খেলে শিরোপা না জিতলে সেই অনুভূতি খুব একটা ছোঁবে না তাকে, ‘যদি লিগ শেষ না হয়, তাহলে কী হবে আমি জানি না। কিন্তু রিয়ালের সামনে থাকার কারণে যদি চ্যাম্পিয়ন হতে হয়, তাহলে শিরোপা জেতার স্বাদটা পুরোপুরি অনুভব করতে পারব না। কারণ যখন আমি এসেছি ক্লাবে, তখনই আমরা লিগের শীর্ষে ছিলাম।