সৃজিতকে জীবনসঙ্গী করার কারণ জানালেন মিথিলা

গেল ৬ ডিসেম্বর নানা আলোচনা-সমালোচনার মধ্য দিয়ে বিয়ে করেন মিথিলা-সৃজিত। বিয়ের ২২ দিন পর সোমবার (৩০ ডিসেম্বর) সৃজিত মুখার্জিকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেয়ার কারণ জানালেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

সৃজিতকে জীবনসঙ্গী করার কারণ জানালেন মিথিলা
সৃজিতকে জীবনসঙ্গী করার কারণ জানালেন মিথিলা

গেল ৬ ডিসেম্বর নানা আলোচনা-সমালোচনার মধ্য দিয়ে বিয়ে করেন মিথিলা-সৃজিত। বিয়ের ২২ দিন পর সোমবার (৩০ ডিসেম্বর) সৃজিত মুখার্জিকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেয়ার কারণ জানালেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এই বিয়ে তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে।

সোমবার সামাজিক যোগাযোগমাধ্য ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে নিজের দুটি ছবি পোস্ট করেন মিথিলা। ছবির ক্যাপশনে সৃজিতকে বিয়ে করার কারণ জানান মিথিলা। প্রথম কারণ হিসেবে মিথিলা লেখেন, আমরা দুজনই একই রকম পাগলাটে। দ্বিতীয় কারণ হিসেবে লেখেন, আমরা অলস হয়েও সব সময় ব্যস্ত।

জানা গেছে, মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। তবে সৃজিতকে বিয়ের আগে বাংলাদেশের নাট্যনির্মাতা ইফতেখার ফাহমির সঙ্গে বেশকিছু অন্তরঙ্গ ছবি ফেসবুকে ভাইরাল হয়। এর আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে।