এপেক্স বাংলাদেশের NAD পদে নির্বাচন করবেন এপেক্সিয়ান মোঃ মাহমুদুল হক (সাবু)

এপেক্সিয়ান মোঃ মাহমুদুল হক (সাবু) অত্যন্ত দক্ষতার সাথে এপেক্স বাংলাদেশের ৩৯তম জাতীয় সম্মেলন-২০১৫ বাস্তবায়ন কমিটির সেক্রেটারী হিসেবে দায়িত্ব পালন করে সুষ্ঠু ও সার্থক ভাবে উক্ত সম্মেলনটি বাস্তবায়ন করেছেন।

এপেক্স বাংলাদেশের NAD পদে নির্বাচন করবেন এপেক্সিয়ান মোঃ মাহমুদুল হক (সাবু)
এপেক্স বাংলাদেশের NAD পদে নির্বাচন করবেন এপেক্সিয়ান মোঃ মাহমুদুল হক (সাবু)

 

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর: ২০২০ সালের জেলা -৭ এর গভর্ণর মোঃ জহুরুল ইসলাম তার বক্তব্যে বলেন এপেক্সিয়ান মোঃ মাহমুদুল হক (সাবু) একজন সফল ব্যক্তিত্ব। তিনি একটি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ হিসেবে কর্মরত আছেন। তিনি একজন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়াশৈলী ব্যক্তিত্ব, খেলাধুলার ক্ষেত্রে তিনি দিনাজপুর জেলার একজন কৃতি ফুটবল খেলোয়াড়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একজন কৃতি ফুটবল খেলোয়াড় হিসেবেও তিনি সু-পরিচিত।  

এপেক্সিয়ান মোঃ মাহমুদুল হক (সাবু) অত্যন্ত দক্ষতার সাথে এপেক্স বাংলাদেশের ৩৯তম জাতীয় সম্মেলন-২০১৫ বাস্তবায়ন কমিটির সেক্রেটারী হিসেবে দায়িত্ব পালন করে সুষ্ঠু ও সার্থক ভাবে উক্ত সম্মেলনটি বাস্তবায়ন করেছেন। যার ধারাবাহিকতা আজ অবধি এপেক্স অঙ্গনে প্রশংসার দাবিদার। তিনি অত্যন্ত দক্ষতার সাথে ২০১৭ সালে এপেক্স  বাংলাদেশের জেলা-৭ এর সকল পর্যায়ের এপেক্সিয়ানদের উজ্জীবিত করেছেন। এপেক্স বাংলাদেশের জেলা-৭ এর গভর্ণরের দায়িত্ব পালনকালে জেলা-৭ এর সকল পর্যায়ের এপেক্সিয়ানদের  উজ্জজীবিত করেছেন। জেলা-৭ এর 

প্রত্যেকটি ক্লাব তাদের সেবা, সৌহার্দ্য, সু-নাগরিকত্ব প্রতিষ্ঠান জন্য কাজ করে যাচ্ছেন। ২০১৯ সালে NED হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। বর্তমানে আমাদের ঐতিহাসিক ক্লাব এপেক্স ক্লাব অব পূণর্ভবা তাকে NAD পদে প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আমরা মনে প্রাণে বিশ্বাস করি এপেক্সিয়ান মোঃ মাহমুদুল হক (সাবু) এপেক্স বাংলাদেশের আন্দোলনকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাবে ইনশাআল্লাহ।

এপেক্সিয়ান মোঃ মাহমুদুল হক (সাবু) এপেক্স বাংলাদেশের সকল ক্লাব প্রেসিডেন্ট, সিনিয়র এপেক্সিয়ান, এলজি, পিএনপি, লাইফ মেম্বার, ফাউন্ডার ও চার্টার প্রেসিডেন্ট এবং সেক্রেটারি সহ সকল পর্যায়ের এপেক্সিয়ানদের সমর্থন, ভালোবাসা, দোয়া ও আশির্বাদ কামনা করেন।