শরীয়তপুরের গোসাইরহাটে জমি লিখে না দেওয়ায় কুড়াল দিয়ে কুপিয়ে মাকে হত্যা করেছে ছেলে। এ ঘটনায় ছেলে আব্দুল মালেককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জমি লিখে না দেওয়ায় মাকে কুপিয়ে হত্যা

নিহতের স্বজন ও পুলিশ সূত্র‌ে জানা যায়, লক্ষ্মীপুর গ্রামের ঢালীরহাট এলাকার আব্দুল মতিন খাঁর স্ত্রী আনোয়ারা বেগম (৬০) মাগরিব নামাজ শেষে চা তৈরি করার জন্য রান্নাঘরে যাওয়ার সময় তার মেঝ ছেলে আব্দুল মালেক (৪০) নিজের নামে মায়ের সম্পত্তি লিখে দেওয়ার দাবি জানায়।

মা আনোয়ারা বেগম রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে কুড়াল দিয়ে মাথায় কোপ দেয়। পরে স্বজনরা গোসাইরহাট হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। হাসপাতালে নেওয়ার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী জানান, জমি লিখে না দেয়ায় কুড়াল দিয়ে মাকে হত্যা করেছে ছেলে। এ ঘটনায় নিহতের স্বামী আব্দুল মতিন খান বাদী হয়ে ছেলেকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে রক্তমাখা কুড়াল উদ্ধারসহ অভিযুক্ত ছেলে আব্দুল মালেকে গ্রেফতার করে। মরদেহের ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। আইনগত প্রক্রিয়ায় বিচারের জন্য আদালতে সোপর্দ করা হয়েছে।

আমাদের ফেইসবুক Link : ট্রাস্টনিউজ২৪