দিনাজপুরে নেজামে ইসলাম পার্টির কমিটি গঠন

দিনাজপুরে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির জেলা শাখার সম্মেলন- ২০২০ অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (১৩ ডিসেম্বর) সকালে শহরের উপশহর খেরপট্টি খাদিজাতুল কুবরা মহিলা মাদরাসা প্রাঙ্গণে সংগঠনের জেলা শাখার আমীর হাফেজ মাওলানা ফৈয়াজ আলম’র সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মুফতি মাওলানা মুসা বিন ইজহার।

দিনাজপুরে নেজামে ইসলাম পার্টির কমিটি গঠন

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের ঢাকা মহানগরী আমীর অধ্যক্ষ মাওলানা আবু তাহের খান। সংগঠনের কেন্দ্রীয় নেতা হাফেজ ফরহাদ আলম’র সঞ্চালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা লুৎফর রহমান। সম্মেলনে প্রধান অতিথি বলেন, সৎ কাজের আদেশ ও অসৎ কাজের নিষেধ এই দু’টি কাজের মাধ্যমে সংগঠনের কাজকে এগিয়ে নিতে হবে। কারণ এই জিম্মাদারী সকলের উপর ফরজ। একজন মুসলমানের দায়িত্ব একটি সত্য কথাকে অপর মুসলমান ভাইয়ের নিকট প্রচার করা। তিনি বলেন, সততা ও নিষ্ঠার সাথে এই সংগঠনের দাওয়াত সকল মুসলমানের কাছে পৌঁছে দিতে হবে।

সংগঠনের ঢাকা মহানগরী আমীর অধ্যক্ষ মাওলানা আবু তাহের খান বলেন, আমাদের দেশে যোগ্য, দক্ষ, সাহসী ও আপোষহীন নেতৃত্বে অভাব। যোগ্য নেতৃত্বের দর্শন নিয়ে নেজামে ইসলাম পার্টি কাজ করছে। আল্লাহর জমিনে আল্লাহর বিধান কায়েমের মাধ্যমে তাঁর সন্তুষ্টি অর্জন করাই এই সংগঠনের মূল লক্ষ্য। এই লক্ষে পৌছঁতে হলে সকলকে যোগ্যতা, দক্ষতা ও সাহসিকতা নিয়ে কাজ করতে হবে। আলোচনা শেষে হাফেজ মাওলানা ফৈয়াজ আলমকে আমীর, হাফেজ মাওলানা লৎফর রহমানকে সাধারণ সম্পাদক ও হাফেজ ওমর ফারুককে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি দিনাজপুর জেলা শাখার ৪১ সদস্যবিশিষ্ট কমিটির নাম ঘোষনা করা হয়।

এছাড়া কমিটিতে হাফেজ মাওলানা সাইফুল ইসলাম, হাফেজ আহসান হাবীব ও হাফেজ আনোয়ার হোসেনকে নায়েবে আমীর, মাওলানা শহীদুল ইসলাম ও হাফেজ আবুল হাসানকে সহ-সাধারণ সম্পাদক, আলহাজ¦ মাওলানা সাইফুল ইসলামকে অর্থ সম্পাদক, হাফেজ মাওলানা রাকীবুল ইসলামকে দপ্তর সম্পাদক, ক্বারী মোঃ মোস্তফাকে প্রচার সম্পাদক, মোঃ আনোয়ার হোসেনকে সহ-প্রচার সম্পাদক ও মুফতি তৈয়বুর রহমানকে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক করা হয়েছে। বাকী অন্যান্য পদের সদস্যদের নাম পরে জানানো হবে।

আমাদের ফেইসবুক Link: ট্রাস্টনিউজ২৪