দিনাজপুরের হাকিমপুর উপজেলা থেকে মেসার্স আর জি ট্রেডিং-এর ১৬ মেট্রিক টন চাউল নিয়ে চট্টগ্রামের চাক্তাই মেসার্স মির আহাম্মেদ সওদাগর ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে চাউল ভর্তি ট্রাকসহ ড্রাইভার ও হেল্পার উধাও।

দিনাজপুর থেকে চট্টগ্রাম যাওয়ার পথে চাউল ভর্তি ট্রাক উধাও

জানা যায়, দিনাজপুর জেলা ট্রাক ও ট্যাঙ্কলরী কাভার্ড ভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের বাংলা হিলি হাকিমপুর শাখা (রেজিঃ নং-রাজ ২৪৫) থেকে ঢাকা মেট্রো-ট-২২-৮৪৯০ নং ট্রাকটি বন্দোবস্ত করে মেসার্স আর জি ট্রেডিং প্রতিষ্ঠানের নামে বিল ও চালান করে ২৫ কেজি ওজনের ৬৪০ টি (১৬ টন) নাজির সিদ্ধ চাউল চট্টগ্রামের চাক্তাই মেসার্স মির আহাম্মেদ সওদাগর ব্যবসা প্রতিষ্ঠানের উদ্দেশ্যে গত ১৫ এপ্রিল ২০২১ বিকেল ৪ টায় রওয়ানা দেয়।

১৮ এপ্রিল চাউলের ক্রেতা মেসার্স মির আহাম্মেদ সওদাগর-এর স্বত্বাধিকারী জানান, চাউল ভর্তি ট্রাকটি গন্তব্য স্থানে পৌছেনি। এরপর মেসার্স আর জি ট্রেডিং-এর স্বত্বাধিকারী অর্ণব কুমার বসাক মোবাইল ফোনের মাধ্যমে ড্রাইভারের সাথে যোগাযোগ করলে ট্রাক ড্রাইভার মো. আব্দুল হাই বেপারি জানান, ট্রাকটির যান্ত্রিক সমস্যা হওয়ায় সময় মতো গন্তব্যস্থলে পৌছানো সম্ভব হয়নি।

ট্রাকটির যান্ত্রিক ত্রুটি সেরে গন্তব্যস্থলে রওয়ানা দিবো। এরপর থেকে ট্রাক ড্রাইভারের ০১৩০৮৬৯১৩৩৯ মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে ট্রাক ড্রাইভারের সাথে কোন প্রকার যোগাযোগ না হওয়ায় এবং চাউল ভর্তি ট্রাকটি গন্তব্যস্থলে না পৌছার কারণে মেসার্স আর জি ট্রেডিং-এর স্বত্বাধিকারী ট্রাক বন্দোবস্তকারী ইউনিয়নের লোকজনকে জানান এবং তাদেরকে নিয়ে ট্রাকটি বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে চাউল ভর্তি ট্রাকসহ ড্রাইভার ও হেল্পারের কোন সন্ধান পাওয়া যায়নি। ট্রাকে থাকা চাউলের মূল্য ৯ লক্ষ ৪ হাজার টাকা। এ ব্যাপারে দিনাজপুরের হাকিমপুর থানায় জিডি করা হয়েছে যার নং-৭৮৪, তাং-১৯/০৪/২০২১ ইং।

আমাদের ফেইসবুক Link : ট্রাস্টনিউজ২৪