ভুট্টার আড়ালে ফেন্সিডিল পাচার, গ্রেপ্তার ২

দিনাজপুরের ঘোড়াঘাটে ভুট্টা বোঝাই ট্রাকের আড়ালে ২০৫ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন সিডিল পাচার কালে ২জন পাচারকারীকে গ্রেপ্তার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। এ সময় পাচারকাজে ব্যবহারিত ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৩-৬২৩৯) জব্দ করে পুলিশ।

গ্রেপ্তার আসামীরা হলো, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার চৌপুকুরিয়া গ্রামের হাসান আলীর ছেলে দেলোয়ার হোসেন (৪২) এবং অপরজন বরিশাল জেলার বিমানবন্দর উপজেলার কলাভিমা গ্রামের আব্দুল লতিফ হাওলাদারের ছেলে মিলন হোসেন (২২)। পুলিশ জানায়, বৃহঃপতিবার দিবাগত রাত সাড়ে ৪টার সময় এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে এস মোজাফ্ফর ও এসআই সারোয়ার সঙ্গীয় ফোর্স সহ দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মিশনমোড় বাজার এলাকায় চেক পোষ্ট স্থাপন করে। এ সময় ভুট্টা বোঝাই ঢাকা গামী ট্রাকটিতে তল্লাশি চালালে ভুট্টার ভিতর লুকায়িত অবস্থায় থাকা ২০৫ বোতল ফেনসিডিল জব্দ করে তারা।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, মাদকের চালানটি রাজধানী ঢাকার উদ্দেশ্য নিয়ে যাওয়া হচ্ছিল। আমরা গভীর রাতে চেকপোস্ট বসিয়ে তা জব্দ করি। গ্রেপ্তার আসামীদের বিরুদ্ধে মামলা রজু করে দিনাজপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *