বিরলে এক গৃহবধূ ধর্ষণের শিকার। ধর্ষক কর্তৃক মোবাইলে ধর্ষণের অশ্লীল চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার, ধর্ষক গ্রেফতার

এম, এ কুদ্দুস, বিরল (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরলে এক গৃহবধূকে ধর্ষণের অশ্লীল চিত্র মোবাইল ফোনে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় একজন কে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে বিরল থানায় সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করেছে।
বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব জানান, গত ১০ জুলাই/২০২০ রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার আজিমপুর ইউপি’র এক গৃহবধূকে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে পাশ্ববর্ত্তী দিনাজপুর সদর উপজেলার সুইহারী মাঝাডাঙ্গা তেলী পাাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের পুত্র নুর আলম (২৮) ও একই এলাকার মৃতঃ মোজাম আলীর পুত্র সুজন (২৭) পালাক্রমে ধর্ষণ করে এবং অশ্লীল চিত্র মোবাইল ফোনে ধারণ করে। পরবর্ত্তীতে এই অশ্লীল চিত্র দেখিয়ে ওই গৃহবধূকে নুর আলম ও সুজনসহ তাঁদের সহযোগী অপর দুই যুবক ব্ল্যাক মেইল করে আবারোও কু-প্রস্তাব দেয়। ওই গৃহবধূ প্রস্তাব প্রত্যাখ্যান করলে ধর্ষণ কারীরা মোবাইলে ধারণ করা অশ্লীল চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে ছড়িয়ে দেয়। বিষয়টি এলাকায় ব্যপক ভাবে জানা জানি হলে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার সন্ধ্যায় ধর্ষক নুর আলমকে আটক করে দিনাজপুর কতোয়ালী থানায় নিয়ে গেলে কতোয়ালী থানা পুলিশ বিরল থানা পুলিশের কাছে ধর্ষক নুর আলম কে হস্তান্তর করে। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে ৮ জন কে আসামী করে গত বুধবার বিরল থানায় একটি সংশ্লিষ্ঠ ধারায় মামলা নং-০৩ দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *