নব নির্বাচিত ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ

দিনাজপুর সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. রবিউল ইসলাম সোহাগ বিভাগীয় কমিশনার মো. আবদুল ওয়াহাব ভূঞা’র নিকট শপথ গ্রহণ করলেন। ২৯ নভেম্বর রোববার সকাল ১০ টায় রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয় সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার মো. আবদুল ওয়াহাব ভুঞা দিনাজপুর সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. রবিউল ইসলাম সোহাগকে শপথ বাক্য পাঠ করান।

নব নির্বাচিত ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ

শপথ গ্রহণ অনুষ্ঠানে রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মো. আবদুুল ওয়াহাব ভূঞা বলেন, আপনার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করবেন। তিনি বলেন, আমি চাই সততা, নিষ্ঠা, একাগ্রতার সাথে আপনি দায়িত্ব পালন করবেন। আমাদের মূল লক্ষ্যটা হবে মানুষের সেবা করা।
শপথ গ্রহণ অনুষ্ঠানে দিনাজপুর সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. রবিউল ইসলাম সোহাগ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু’র সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা বাস্তবায়ন করতে আমার প্রিয় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র নেতৃত্বে দিনাজপুর সদরের প্রতিটি উন্নয়ন কাজ যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় এবং পাশাপাশি সমস্যাগুলো খুঁজে বের করতে সচেষ্ট থাকবো। আর যে লক্ষ্য নিয়ে মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন আমি সেই লক্ষ্য বাস্তবায়ন করতে উপজেলার মানুষের সেবায় সততা, নিষ্ঠা ও বিশ্বস্ততার সাথে কাজ করে যাবো।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) আবু তাহের মো. মাসুদ রানা, স্থানীয় সরকার রংপুর বিভাগের বিভাগীয় পরিচালক মো. ইব্রাহিম খান, স্থানীয় সরকার বিভাগীয় উপ পরিচালক মো. আশরাফুল ইসলাম, দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আকবর আলী, দিনাজপুর এসএস ফুড এন্ড বেভারেজ কোম্পানী প্রাঃ লিমিটেড-এর চেয়ারম্যান আলহাজ্ব মো. জাবেদ আলী, পরিচালক (প্রশাসন) মোছাঃ সাবিনা ইয়াসমিন রূপা, উপ ব্যবস্থাপনা পরিচালক মো. সাহেদ জামান, পরিচালক সানজিদা পারভিন লিজা, দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের ১০টি ইউনিয়নের নেতা-কর্মীবৃন্দ।

আমাদের ফেইসবুক পেজঃ ট্রাস্টনিউজ২৪