মোঃ নুর ইসলাম, দিনাজপুর ॥ দিনাজপুরের সেচ্ছাসেবী সংগঠন “লাইফ ইস বিউটিফুল” এর উদ্যোগে উক্ত সংগঠনের সদস্যদের আয়োজনে ১২ মে বুধবার দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট প্রাঙ্গনে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ আব্দুল ওয়াদুদ মন্ডল, দিনাজপুর সরকারি কলেজের সহকারি অধ্যাপক মোঃ দেলোয়ার হোসেন, সদও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সিরাজ উদ্দিন, সংগঠনের সদস্য উজায়ের বুলবান, মীরাজ হোসেন লিটন, শাজাহান আলী, আহসানুজ্জামান চঞ্চল, শরীফুল ইসলাম, সাকি, মকিদ হায়দার শিপন প্রমূখ।

লাইফ ইজ বিউটিফুল এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে আমন্ত্রিত অতিথি দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ আব্দুল ওয়াদুদ মন্ডল তার বক্তব্যে বলেন, এই সংগঠনটির যাত্রা লগ্ন থেকে জনগণের সেবার জন্য নিরলস ভাবে চেষ্টা করে চলেছে। সংগঠনের সদস্যদের সহযোগিতায় করোনা মহামারী সময় ধরে বিভিন্ন এলাকায় গরীব দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, সেই সাথে পবিত্র মাহে রমজানকে সামনে রেখে প্রতিদিন বিভিন্ন রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ এবং পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। এই ঈদ উপহার সামগ্রী শুধু পবিত্র ঈদকে সামনে রেখে নয়, সারা বছর বিভিন্ন সময়ে দুর্যোগ মোকাবেলায় এই সংগঠনের সদস্যরা বিভিন্নভাবে সহযোগিতা করে এসেছে। আমি আশাবাদী এই সংগঠনটি একসময় দেশের একটি স্বনামধন্য সমাজসেবামূলক সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত হবে। এই সংগঠনের সঠিক চিন্তা ভাবনা সঠিকভাবে বাস্তবায়িত করতে পারে এজন্য প্রয়োজন আমাদের সকলের একান্ত সহযোগিতা।